Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
Tender Notice of seized sand
Details

নিলাম বিজ্ঞপ্তি


এতদ্দ্বারা সকল জনসাধারণ ও ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিকদের জনানো যাচ্ছে যে, ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নিম্নোক্ত ছকে উল্লিখিত স্থানসমূহে মোবাইল কোর্টের মাধ্যেম আটককৃত বালু ( যেখানে যে অবস্থায় আছে) প্রকাশ্য নিলাম ডাকের মাধ্যমে বিক্রয়ের নিমিত্ত আগামী ১৮-০৯-২০২৪ খ্রি. তারিখে বুধবার সকাল ১১.০০ টায় গফরগাঁও উপজেলা পরিষদ মিলনায়তনে নিলাম ডাক অনুষ্ঠিত হবে। উক্ত নিলাম ডাকে অংশগ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো।


শর্তাবলিঃ

১. যেকোনো ব্যক্তি বা প্রতিষ্ঠান নিলাম ডাকে অংশগ্রহণ করতে পারবে।

২. নিলামে অংশগ্রহণকারীকে ডাক শুরুর পূর্বে ডাক টেবিলে জামানত বাবদ ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা জমা দিতে হবে (ফেরতযোগ্য)।

৩. নিলাম ডাকে অংশগ্রহণকারী নিলাম ডাকের পূর্বে নিম্নে বর্ণিত স্থানের আটককৃত বালু সরেজমিন দেখে ডাকে অংশগ্রহণ করবেন। পরবর্তীতে কোন ওজর আপত্তি গ্রহণযোগ্য হবে না।

৪. সর্বোচ্চ ডাককারীকে নিলাম ডাকের ২৫% অর্থ ডাক টেবিলে এবং অবশিষ্ট অর্থ নিলাম ডাকের দিন অফিস চলাকালীন সময়ের মধ্যে পরিশোধ করতে হবে এবং ডাকমূল্যের ১৫% ভ্যাট ও ১০% আয়কর একইদিনে পরিশোধ করতে হবে। ব্যার্থতায় জমানতসহ জমাকৃত ২৫% অর্থ সরকারের অনুকূলে বাজেয়াপ্ত করা হবে।

৫. ডাককারীকে ০৭ নং ক্রমিকের স্থানের বালু ০২ (দুই) মাসের মধ্যে এবং অন্যান্য স্থানের সমস্ত বালু ০১ (এক) মাসের মধ্যে নিজ খরচায় সরিয়ে নিতে হবে।

৬. ডাকের মাধ্যেমে শুধু আটককৃত বালু বিক্রয় করা হবে। নিলাম ডাকের মাধ্যমে কেউ নতুন কোনো প্রকার বালু উত্তোলনের বা বিআইডব্লিওটিএ কর্তৃক ড্রেজিং এর মাধ্যমে  উত্তোলিত বালুর অধিকারী হবেন না।

৭.  ডাককারীকে কোনো প্রকার ভয়ভীতি প্রদর্শন করলে ভীতি প্রদর্শনকারী ডাকে অংশগ্রহণের অযোগ্য বলে বিবেচিত হবেন।

৮. নিলাম ডাক গ্রহণের/বাতিলের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

Image
Publish Date
15/09/2024
Archieve Date
31/01/2028